বাংলা ব্লগ । Bangla Blog

এভারগ্রিন বাংলা ব্লগ | Evergreen Bangla Blog

কিছু এসএমএস এবং একটি জন্মদিন

সেপ্টেম্বর ০৯, ০৩:০৭pm
হ্যালো, কোথায় হারালেন?

সেপ্টেম্বর ০৯, ০৩:২৭pm
আমি কখনো হারাইছি- এমন কি কোনো রেকর্ড আছে? নিজেরই তো কোনো খবর থাকে না। এক আপা পেয়েই তো কাল কোনো খবর ছিলো না। আর যখন নতুন ফ্রেণ্ড, বয়ফ্রেণ্ড, স্বামী-সংসার হবে তখন তো আমাকে চিনতেই পারবে না! ঠিক আছে, আমি তো চাই-ই যে তুমি যার সাথে যেভাবে ভালো থাকো, সেভাবেই থাকো।

সেপ্টেম্বর ০৯, ০৫:০০pm
আমার আগে আপনারই সংসার নামে অন্য একটা জগত হয়ে যেতে পারে, তাই না? ফ্রেণ্ড, বয়ফ্রেণ্ড অথবা অন্য কেউ আমার জীবনে আসবে, সেটা আপনি কিভাবে বলতে পারেন? আমার ফিউচার দেখছেন?

সেপ্টেম্বর ০৯, ০৫:০৬pm
তোমার কয়েক জনম অতীতের কথা জানি; কয়েক জনম পরে কি হবে- তাও জানি, আর এই জনমে কি হবে- তা জানবো না? শোনো, আমার যখন একটা গার্লফ্রেণ্ড হবে তখন তোমারও একটা বয়ফ্রেণ্ড হবে। তোমার যখন একটা স্বামী হবে তখন আমারও একটা স্ত্রী হবে। আর তোমার একটা বেবী হওয়া মানেই আমাদের…কিছু বুঝলা কচি খুকি?

সেপ্টেম্বর ০৯, ০৬:০১pm
আপনার মাথাভর্তি গোবর!

সেপ্টেম্বর ০৯, ০৬:৩৫pm
মাথায় গোবর না থাকলে কি আর তোমার জন্য এতদিন অপেক্ষা করে চুল পাকিয়ে ফেলি! সবই তো ছিলো শুধু তুমি ছিলে না বলেই তো আর কারো কাছে যাই নি। শুধু তুমি আসবে বলেই তো পথ আগলে বসে আছি। আসো, তুমি আসো, শুধু একবার আসো!

সেপ্টেম্বর ১০, ১২:০৪am
U দেশে গেলে অসুবিধা হবে কিনা জানিনা, তবে একটু অসহায় লাগতে পারে। বিয়ে করে এলে ওটাও স্বাভাবিকই মনে হবে। কারন ওটাই হওয়া উচিত। আর আমার কষ্ট পাওয়াটাই অস্বাভাবিক, তাই না? নিজের ব্যর্থতা নিয়ে কষ্ট পাওয়া ঠিক না।

সেপ্টেম্বর ১০, ১২:১৪am
নিজের ব্যর্থতা নিয়ে কষ্ট পাওয়া ঠিক না- কার ব্যর্থটা? U মানে কি তুমি নাকি আপনি? মাঝে মাঝেই দেখি ভাববাচ্যে এসএমএস দিচ্ছো। তুমি করে বলতে ইচ্ছে করলে বলে ফেল, এ অধিকার তো তোমার জন্ম-জন্মান্তরের…।
সারাদিন খুব বিজি ছিলা, তাই না? ঈদ কি কাল নাকি শনিবার?
তুমি যদি না বলো তো দেশে যাবো না। আর যদি যেতেই বলো তো বেশীদিন থাকবো না। না দেখে বেশি দিন থাকতে পারবো বলে মনে হয় না। তোমাকে না দেখলে আমার যে কষ্ট হয়- এটাও কি অস্বাভাবিক?

সেপ্টেম্বর ১০, ১২:২৭am
দেখেন যখন আমি আপনার সাথে কোনো সম্পর্কে জড়াতে পারবো না তখন আপনাকে আশা দেব কিভাবে? আমি চাই আপনি বিয়ে করে মন স্থির করে ভালো থাকেন। আর U মানে আপনি কিংবা তুমি যা কিছু হতে পারে। বাট Ur জন্য U মানে আপনি।
হ্যাঁ সারাদিন বিজি ছিলাম। এখন খাবো।

সেপ্টেম্বর ১০, ১২:২৯am
বুঝেছি।

সেপ্টেম্বর ১০, ০১:০২am
গুড নাইট। খুব টায়ার্ড।

সেপ্টেম্বর ১০, ০৮:০৩am
ঈদ মোবারক!

সেপ্টেম্বর ১০, ০৯:৪২am
ঈদ মোবারক।

সেপ্টেম্বর ১০, ১২:৩০pm
কি করা হচ্ছে? আমরা এক আঙ্কেলের বাসায় আসছি।
কালকের এসএসএমটা আপনি এক কথায় উত্তর দিলেন কেন?

সেপ্টেম্বর ১০, ১২:৪৬pm
আজ তোমার বড় আনন্দের দিন।
বেকুবের ফাও প্যাচাল আজ না হয় থাক!

সেপ্টেম্বর ১০, ০১:১৮pm
এটা কি এসএসএম হলো? ওকে। ফাইন। ভালো থাকেন।

সেপ্টেম্বর ১০, ০১:৩৭pm
এটা কি এসএসএম হলো? আরে বাবা বললাম যে আজ ঈদ, ঘুরে বেড়াও, আনন্দ করো। আমি বড় এসএসএম দিলে কি বলতে কি বলে ফেলবো, তখন তোমার আবার কষ্ট না হয়, মন খারাপ না হয়, সেজন্যই বড় করে এসএসএম দেই নাই।
তুই যে আশা দিবি না, সম্পর্কে জড়াবি না- তাহলে আমাদের মধ্যে সম্পর্কটা কি বলতে পারবি? যা হোক, তোর উত্তরগুলো শুনে কাল রাতে বেশ ভালো ঘুম হয়েছে। বুঝলি? তুই যে আমাকে আমার চেয়েও বেশী ভালোবাসিস, তুই স্বীকার না করলেও সেটা আমি জানিরে। কেন রাগ করিস? কেনোরে? কেনো? বড় বেশি ভালোবাসিস বলে, তাই নারে? কিন্তু তুই যে ভুল মানুষ, সেটা আগে বুঝি নাই! হা খোদা, কি দোষ করছিলাম!
কচি খুকি, বেকুবের প্যাচাল শুনবি? শোন তাহলে-
বুকের ভিতর ব্যাথার পাহাড়
মনের মধ্যে ঝড়
ভুল মানুষের ভালোবাসা
করলো শুধু পর…

সেপ্টেম্বর ১১, ১২:০২am
হ্যাপি বার্থডে।

সেপ্টেম্বর ১১, ১২:০৩am
থ্যাঙ্ক ইউ!

——————
১২ সেপ্টেম্বর ২০১০

ডিসেম্বর ৩, ২০১০ | ৮৬৪ বার পঠিত | মন্তব্য করুন

লিখেছেন : শ্রাবণ আকাশ

শ্রাবণ আকাশ শব্দ দু'টির সাথে আমার মিলটা হলো- কোন কারণ ছাড়াই হঠাত্‌ আমার মনের অবস্থাটা বর্ষাকালের মত হয়ে যায়। বর্ণে ধূসর, গন্ধে শিশির ধোঁয়া শিউলি ঢাকা ভোর, সময়ে গোধূ্লি... ভালো লাগে মেঠোপথ রঙধনু কাশফুল জোসনা রাত... নদীর ঢেউ পাখির গান খোলা হাওয়া বর্ষা রাত... কাঁচা আমের গন্ধ মাখা অলস সারা দুপুর বেলা... বিকেল হলে মেঘের ফাঁকে সূর্যরশ্মির লুকোচুরি খেলা... আরো আছে পূর্ণিমা চাঁদ...একটু হলেও অমাবশ্যা রাত...

%d bloggers like this: